Viral

বাড়ির বাজার আনতে গিয়ে বউ নিয়ে বাড়ি ফিরলো ছেলে! অবাক মা



গোটা দেশ এখন লকডাউনে বন্দি। এখন সকলেই যে যার ঘরের মধ্যে বন্দি হয়ে পড়ে আছেন। আর এই লকডাউনের মধ্যেই ঘটে চলেছে একের পর এক অদ্ভুত ঘটনা। এর আগেও আমরা লকডাউনের মধ্যে অনেক অদ্ভুত ঘটনা ঘটতে দেখেছি। কিন্তু এবার যা ঘটলো তা একটু অন্যরকমই।

বাড়ির রেশনের প্রয়োজনের মা ছেলেকে পাঠিয়েছিল বাজারের মুদিখানার দোকানে। তবে মুদি আনতে গিয়ে ছেলে যা কান্ড ঘটালো তা দেখে তাজ্জ’ব হয়ে গেলেন মা। ছেলে মুদিখানা না এনে বাড়ি তে নিয়ে এলো নতুন বউ। কান্ডটি ঘটেছে গাজিয়াবাদে। ছেলের এই কীর্তি কোনোরকম ভাবেই মেনে নিতে নারাজ মা। তাই তো ছেলের বিরুদ্ধে সোজা চলে গেলেন থানায়। ঘটনাটি ঘটার পর হইচই পড়ে গেছে।


মায়ের সাফ কথা, বাড়িতে পর্যাপ্ত পরিমাণ রেশন না থাকায় ছেলেকে পাঠিয়েছিলাম বাজারে মুদির দোকানে। কিন্তু ছেলে মুদির দ্রব্য না নিয়ে বাড়ি ফিরলো নতুন বউকে নিয়ে। ছেলের এই গো’পন বিয়ে কোনোরকম ভাবেই মানতে নারাজ মা।




কিন্তু এই লকডাউনের সময় ছেলে গোপ’নে কেন এমন করলো? এই প্রশ্নের উত্তরে ২৬ বছরের ওই যুবক জানায়, আমি সবিতাকে বিয়ে করেছি দু’মাস আগেই। হরিদ্বারের আর্য সমাজ মন্দি’রে। তখন সাক্ষীর অভাবে আমি ম্যারেজ সার্টিফিটেক পাইনি।

ইতিমধ্যে লকডাউন শুরু হয়ে যাওয়ায় আর ম্যারেজ সার্টিফিকেট পাওয়া হয়নি তাঁর। এ দিকে, হরিদ্বার থেকে ফিরে দিল্লিতে একটি ভাড়া বাড়িতে সবিতা থাকতে শুরু করেন। কিন্তু লকডাউনের মধ্যেই সবিতার বাড়ির মালিক বাড়ি ছেড়ে দেওয়ার জন্য চাপ দিতে শুরু করেন। সে জন্যই সবিতাকে নিয়ে আসার কথা ভাবেন গুড্ডু। তবে ঘটনাটি পুলিশের কানে উঠলে পুলিশ পুলিশ আপাতত দিল্লিতে সবিতার বাড়ির মালিককে বলেছেন এই নবদম্প’তিকে সেখানে থাকতে দিতে। লকডাউন উঠলে বাকি সমস্যার সমাধান করা হবে।



Source:- https://newspratidin.in/বাজারে-মুদিখানা-আনতে-গিয়/